Main Menu

দাগনভূঞা জাঙ্গালিয়ায় গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ড্রেস বিতারণ

ফেনী প্রতিনিধি :

ফেনীর দাগনভূঞা ২নংরাজাপুর ইউনিয়নে (২০ জানুয়ারি) শনিবার জাঙ্গালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুলে ড্রেস বিতারণ করেছে “ড্রিম ব্যাচ ২০০০” নামের একটি সংগঠন

এতে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা জনাব সৈয়দ মাষ্টার, এবং অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক মণ্ডলী, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ, স্থানীয় বর্তমান মেম্বার  এবং সাবেক মেম্বার।

এছাড়া ও উপস্থিত ছিলেন -চৌমুহনী কলেজের অধ্যাপক এবং ড্রীম ব্যাচের অন্যতম সদস্য পার্থ সারথী, চুন্দারপুর সরকারী প্রাথমিক সহকারী শিক্ষিকা রহিমা বেগম রেনু, দুধমুখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পূর্ণিমা, স্বাস্থ্যকর্মী মাধবী, বিশিষ্ট ব্যবসায়ী মোতালেব।

আরো উপস্থিত ছিলেন বাতশিরি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এবং সেনা সদস্য নাছির হোসাইন ,আবুল কালাম(খোকন),মেজবাহ উদ্দিন,নুর আলম,খায়েজ আহম্মদ খাজু, ছাত্রছাত্রী অভিভাবক বৃন্দ ও দেশ এবং প্রবাসী ব্যক্তি বর্গ সহ আরো অনেকে।

ড্রেস বিতারণের সময় মুক্তিযোদ্ধা জনাব,সৈয়দ মাষ্টার বলেন ড্রিম ব্যাচ ২০০০ সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক, সেবামূলক সংগঠন। এতে তাদের কোন স্বার্থ বা বিনিময় নেই। তাদের উদ্দেশ্য গরীব মেধাবী ছাত্রছাত্রী যেন শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয়। এবং ছাত্রছাত্রীদের লেখা পড়ার প্রতি মনোযোগী করা।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *