Main Menu

ট্রাম্পের যৌন কেলেঙ্কারির তথ্য ফাঁস > বাংলারদর্পন

ডেস্ক রিপোর্ট  : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক পর্নো তারকার সঙ্গে অবৈধ যৌন সম্পর্কের কথা গোপন রাখার জন্য ওই নারীকে এক লাখ ৩০ হাজার ডলার ঘুষ পরিশোধ করেছেন বলে খবর বের হয়েছে।

মার্কিন পত্রিকা ওয়াল স্ট্রিট জার্নাল খবর দিয়েছে, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের এক মাস আগে একজন আইনজীবীর মাধ্যমে ওই অর্থ পরিশোধ করেছেন ট্রাম্প।

বর্তমান স্ত্রী মেলানিয়ার সঙ্গে বিবাহের এক বছর পর ২০০৬ সালে অশ্লীল সিনেমার অভিনেত্রী স্টেফানি ক্লিফোর্ডের সঙ্গে গল্ফ খেলার সময় সাক্ষাৎ হয় ট্রাম্পের। এরপর তার সঙ্গে বিছানায় যান মার্কিন প্রেসিডেন্ট।

২০১৬ সালের শরতে ক্লিফোর্ড মার্কিন টিভি চ্যানেল এবিসি নিউজকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্পের সঙ্গে তার বিবাহ বহির্ভূত যৌন সম্পর্কের কথা প্রকাশ করেন। কিন্তু তার মুখ বন্ধ রাখার জন্য ট্রাম্পের দীর্ঘদিনের আইনজীবী মাইকেল কোহেন ওই নারীকে এক লাখ ৩০ হাজার ডলার অর্থ প্রদান করেন।

ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে, কোহেন এই অর্থ ওই নারীকে সরাসরি না দিয়ে বরং তার আইনজীবী কেথ ড্যাভিডসনের মাধ্যমে হস্তান্তর করেছেন।

এদিকে মার্কিন দৈনিক নিউ ইয়র্ক টাইমস জানিয়েছে, ক্লিফোর্ড অনলাইন ম্যাগাজিন স্লেট’কে দেয়া সাক্ষাৎকারেও ট্রাম্পের সঙ্গে তার অবৈধ সম্পর্ক নিয়ে কথা বলেছেন। নিউ ইয়র্ক টাইমসকে স্লেট গ্রুপের এডিটর-ইন-চিফ জ্যাকব ওয়েজবার্গ বলেছেন, ক্লিফোর্ড তাকে বলেছেন যে, ট্রাম্পের সঙ্গে তার অবৈধ সম্পর্ক প্রতিষ্ঠিত হয়েছিল।

অবশ্য ট্রাম্পের আইনজীবী কোহেন সিএনএন’কে বলেছেন, ২০১১ সাল থেকে ট্রাম্পের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উত্থাপন করা হচ্ছে। কিন্তু প্রেসিডেন্ট আরেকবার কঠোর ভাষায় এ অভিযোগ প্রত্যাখ্যান করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *