Main Menu

কক্সবাজারে বেড়াতে গিয়ে খুন হলেন সোনাগাজীর সাগর – বাংলারদর্পন :

 

বাংলারদর্পন :

কক্সবাজারে বেড়াতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে লাশ হল সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি গ্রামের আবু তাহের সাগর (১৯)। শুক্রবার সকালে কক্সবাজার শহরের বাহারছড়া গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাগর ওই গ্রামের মন কাজী বাড়ীর আবুধাবী প্রবাসি সফি উল্যাহর ছেলে।

 

নিহতের চাচাতো ভাই নুর নবী সজিব  জানায়, আমি, আমার চাচাতো ভাই নিহত আবু তাহের সাগর ও তাদের বন্ধু নুর উদ্দিন রানাসহ আমরা ৩ জন গত বৃহস্পতিবার রাত ১২টায় কক্সবাজারের উদ্দেশ্যে ফেনীর মহিপাল থেকে রওয়ানা দিয়ে ভোরে কক্সবাজার পৌঁছাই। জানা যায়, সেখানে পৌছে তারা লাবণী পয়েন্টের অদূরে ঝাউতলার ঝাউবিথি আবাসিক হোটেলে ওঠেন। সকাল সাড়ে ৮টার দিকে তারা হোটেলে লাগেজপত্র রেখে সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট ঘুরে ফেরার পথে শহরের বাহারছড়া গোলচত্বর এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন।

 

এসময় ছিনতাইকারীরা তাদের জিম্মি করে ৩টি স্মাট মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এক পর্যায়ে আবু তাহের প্রতিরোধের চেষ্টা করলে ছিনতাইকারীরা তার বুকে, পিঠে ও কোমরে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। সকাল ১১টার দিকে তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় তার মৃত্যু হয়।

 

কক্সবাজার জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে শনিবার সন্ধ্যায় নিহতের লাশ তার সোনাগাজীর গ্রামের বাড়ীতে আনা হয়েছে। রাত ৯টায় মঙ্গলকান্দি বহুমুখি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে লাশ গ্রামের বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *