Main Menu

 অনুমতি না পাওয়ায় ফুলগাজী উপজেলা বিএনপির কাউন্সিল স্থগিত

 

তনু সরকার :

প্রশাসনের অনুমতি না পাওয়ায় স্থগিত করা হলো ফেনীর ফুলগাজী উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিল। শনিবার সকালে বিএনপি কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার এ খবর নিশ্চিত করেন।

বিএনপি দলীয় সূত্র জানায়, ফেনী শহরের তাকিয়া রোডে শনিবার সকাল ১০টায় কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সকাল সাড়ে ১১টা পর্যন্ত কেন্দ্রীয় ও জেলা বিএনপির কোন নের্তৃবৃন্দ কাউন্সিলস্থলে উপস্থিত হয়নি। এসময় কাউন্সিলে আসা নেতা-কর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। কাউন্সিলে আসা নেতারা কেন্দ্রীয় নেতা বিএনপি কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদারের সাথে যোগাযোগ করলে তিনি  প্রশাসনের অনুমতি পায়নি বলে কাউন্সিল স্থগিত করেছেন বলে জানান। দুপুর ১২টার দিকে ক্ষুব্ধ কাউন্সিলরা কাউন্সিল স্থগিতের জন্য জেলা বিএনপির নেতাদের দোষারোপ করে কাউন্সিলস্থল ত্যাগ করেন।

এসময় ফুলগাজী উপজেলা বিএনপির সভাপতি প্রার্থী জামাল উদ্দিন মজুমদার ছাড়া সকল প্রার্থী উপস্থিত ছিলেন।

ফুলগাজী উপজেলা বিএনপির সভাপতি প্রার্থী গোলাম রসুল মজুমদার জানান, পূর্ব নির্দ্ধারিত ঘোষনা অনুযায়ী কাউন্সিলে যোগদিতে ফুলগাজী উপজেলা বিএনপির নেতাকর্মীরা শহরের তাকিয়া রোডে আসেন। এখানে এসে জানতে পারেন প্রশাসনের অনুমতি না পাওয়ায়, আইন শৃঙ্খলা জনিত কারন দেখিয়ে কাউন্সিল স্থগিত করেছেন। কাউন্সিলের বিষয়ে সকল প্রার্থী ও নেতাকর্মীরা ২/১ দিনের মধ্যে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করবেন বলে জানান। এদিকে নিদিস্ট সময় কাউস্নিল না হওয়ায় ফুলগাজী উপজেলা বিএনপির সকল নেতাকর্মীদের মাঝে হতাসা বিরাজ করছে ও বিএনপির কেন্দ্রীয় নেতাদের এই খারাপ আচরনে ফুলগাজী উপজেলা বি এনপির নেতাকর্মীরা খুব্দই দেখা যায়। বি এন পির ফুলগাজী সদরেরএক  ভোটার জানায়ফুলগাজী উপজেলার বি এন পির সভাপতি,  সম্পাদক, সাংগঠনিক,পদে  প্রার্থীরা দীর্ঘ একমাস অক্লান্ত প্ররিশ্রম করেছে, মনে করছি আজ নির্বাচন হলে ফুলগাজী সাবেক প্রধান মন্ত্রীর এলাকার দুইজন যোগ্য নেতা পাব, যারা নেতৃত দিয়ে ফুলগাজী কে সুংগঠিত করবে, কিন্তু হতাসা নিয়ে ফেনী থেকে বাড়ী ফিরে এলাম।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *