Main Menu

স্বাস্থ্য সেবা প্রদানে ময়মনসিংহ বিভাগে শ্রেষ্ঠ নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

 

 

নান্দাইলঃ গতকাল ২৯ নভেম্বর ২০১৭ ইং ময়মনসিংহ বিভাগীয় মাসিক সমন্বয় সভা নেত্রকোনা জেলার সিভিল সার্জন কার্যালয়ে Monthly Award Strengthening Initiative to Upzilla Health Complex শীর্ষক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।।

উক্ত অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক স্বাস্থ্য সেবা প্রদানের ক্ষেত্রে শ্রেষ্ঠ উপজেলা হিসেবে পুরস্কার প্রদান করা হয়েছে।। গত মে /২০১৭ ইং থেকে এই পুরস্কার প্রদান শুরু হয়েছে।। ময়মনসিংহ বিভাগে স্বাস্থ্য সেবা প্রদানের ক্ষেত্রে শ্রেষ্ঠ উপজেলা হিসেবে মে,জুন এবংজুলাই মাসের পুরস্কার গ্রহন করেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অনুপম ভট্টাচার্য।।

উক্ত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ নূর মোহাম্মদ,উপপরিচালক ডাঃ মোঃ আঃ গনি, ময়মনসিংহ জেলার সিভিল সার্জন ডাঃ এ কে এম আঃ রব, নেত্রকোনা জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম খান, শেরপুর জেলার সিভিল সার্জন,জামালপুর জেলার সিভিল সার্জন, নেত্রকোনা জেলার সকল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, নান্দাইল, ফুলবাড়িয়া, ত্রিশাল উপজেলা ও স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রমূখ উপস্তিত ছিলেন।।

 

মে মাস থেকে সেপ্টেম্বর পর্যন্ত মোট পাঁচ মাসের পুরস্কার প্রদান করা হয়েছে।। এরমধ্যে মে,জুন এবং জুলাই মাসে নান্দাইল, আগস্টে ত্রিশাল এবং সেপ্টেম্বরে ফুলবাড়িয়া উপজেলা ময়মনসিংহ বিভাগের  মধ্যে শ্রেষ্ঠ উপজেলা হিসেবে পুরস্কার প্রাপ্ত হয়।।

নান্দাইল উপজেলা শ্রেষ্ঠ উপজেলা হওয়ার অন্যতম কারন হল,,,এখানে প্রতিমাসেই উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মিটিং অনুষ্ঠিত হয় এবং প্রতি মিটিংয়েই হাসপতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব আনোয়ারুল আবেদীন খান তুহিন মহোদয় উপস্তিত থাকেন।।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অনুপম ভট্টাচার্য্য বলেন,” নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ময়মনসিংহ বিভাগের মধ্যে শ্রেষ্ঠ হওয়ায় আমি গর্বিত। এ কৃতিত্বের দাবীদার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ডাক্তার, কর্মকর্তা সহ মাঠপর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ।।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *