Main Menu

ফেনীতে মার্কেন্টাইল ব্যাংক ১ম বিভাগ ক্রিকেট লীগ ২১ ডিসেম্বর উদ্বোধন

এম.এমরান পাটোয়ারী:

ফেনীতে মার্কেন্টাইল ব্যাংক ক্রিকেট লীগ ২১ ডিসেম্বর শুরু হচ্ছে। এ উপলক্ষে ২০ ডিসেম্বর মঙ্গলবার জেলা ক্রীড়া সংস্থা সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান।
ফেনী জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আমিন উল আহসান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ক্রিকেট উপ-কিমিটির যুগ্ন-আহবায়ক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব।
এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবময় দেওয়ান, সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, মার্কেন্টাইল ব্যাংক ফেনী শাখা প্রধান ও এস.ভি.পি আবু সাঈদ মো. মহিউদ্দিন, আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি ও ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মজিবুল হক রিপন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাইফুর রহমান সাইফু, সদস্য আবদুল মোতালেব হুমাযুন।
সংবাদ সম্মেলনে জানানো হয়- ২১ ডিসেম্বর বুধবার সকাল ৯টায় ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে  মার্কেন্টাইল ব্যাংক ১ম বিভাগ  ক্রিকেট লীগ ২০১৫-১৬ এর উদ্বোধন করা হবে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মার্কেন্টাইল ব্যাংক ১ম বিভাগ  ক্রিকেট লীগ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে উদ্বোধন করবেন মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও পরিচালক আলহাজ্ব আকরাম হোসেন হুমায়ুন, অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আমিন উল আহসান।
এদিকে একইদিন সকালে সংবাদ সম্মেলনের পূর্বে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিক করে। এছাড়া র‌্যালীতে জেলার সকল খেলোয়াড় ও ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *