Main Menu

ফেনীতে দুই সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ

ফেনীতে পারিবারিক কলহের জের ধরে দুই সন্তানকে হত্যা করে আত্মহত্যা করেছে মর্জিনা আক্তার মুক্তা (২৮) নামের মা। নিহত ছেলে মাহিন আহমেদ (৪) ও মেয়ে তাসনিম আহমেদ মাহি (৮) স্থানীয় সেন্ট্রাল প্রাথমিক স্কুলের তৃত্বীয় শ্রেনীতে পড়ে।
গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শহরের পশ্চিম উকিলপাড়া এলাকার উদির আলীর নতুন বাড়ীতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যার দিকে ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশিরা মুক্তাকে ডাকাডাকি করে। পরে স্থানীয়রা ঘরের ভেতর থেকে আটকানো দেখে গৃহবধু মুক্তার ভাই মাসুমকে খরব দেয়। সে এসে ঘরের তালা ভেঙ্গে তার বোন ও ভাগ্নেদের লাশ দেখতে পান।
মাসুম জানান, কয়েকদিন ধরে স্বামীর সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া চলছিলো মুক্তার। ধারনা করা হচ্ছে স্বামীর উপর রাগ করেই এমন ঘটনা ঘটানো হচ্ছে।
ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) রাশেদ খান চৌধূরী বাংলার দর্পন কে জানান, প্রাথমিক সুরত হালে ধারণা করা হচ্ছে গৃহবধু মুক্তা প্রথমে তার সন্তান মাহিন ও মাহিকে মোবাইল চার্জারের ক্যাবল ও গামছা পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর নিজে বিষপান করে আত্মহত্যা করে। তিনি জানান, মুক্তার স্বামী তারেক মাহমুদ ইতালী প্রবাসী। সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের দূর্গাপুর এলাকার জীবন ভূঞা বাড়ির আলী আহমদের ছেলে তারেক মাহমুদ। সন্তানদের মানুষ করতে ফেনী শহরের ওই ভাড়া বাড়িতে গত দু’বছর যাবত বসবাস করে আসছে সে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *